September 21, 2024, 5:49 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন।

পটুয়াখালীতে কোচিং সেন্টারে যাওয়ার সময় অপহৃত নারীকে উদ্ধার করেছে র‍্যাব।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: পটুয়াখালী জেলার মহিপুর থানা হতে ০১ জন অপহৃত ভিকটিম কে উদ্ধার করেছে র‍্যাব-৮, সিপিসি-১।

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প ০৫ মার্চ ২০২৪ ইং তারিখে সময় আনুমানিক ১০.০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন বোলতলী ০৬ নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ ইব্রাহীম ফকির (৪০), পিতা-মোঃ কালাম ফকির এর বসতবাড়ি এলাকা হতে উদ্ধার করে।

ঘটনাক্রমে জানা যায়, টাংগাইল জেলার সখীপুর থানার কালিদাস পানাউল্লাহ পাড়া গ্রামের বাসিন্দা মোঃ মনির উদ্দিনের মেয়ে মোছাঃ মনিকা সিকদার(১৪) গত ২৫ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকায় কোচিং সেন্টারে যাওয়ার কথা বলে বের হয়। পরবর্তীতে সে আর বাড়িতে ফিরে না আসলে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরবর্তীতে লোক মারফত জানা যায় তার মেয়েকে মোঃ আলমগীর হোসেন ও মোঃ ইব্রাহীম নামক আসামীদ্বয় প্রাইভেটকারযোগে অপহরণ করে। পরবর্তীতে তারা মেয়েকে উদ্ধারের জন্য টাংগাইল জেলার সখীপুর থানায় একটি মামলা করে।

উক্ত ঘটনা র‌্যাবের নজরে আসলে র‌্যাব ভিকটিমকে উদ্ধারের জন্য ব্যাপক ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ০৫ মার্চ ২০২৪ ইং তারিখে সময় আনুমানিক ১০.০০ ঘটিকায় অপহৃত ভিকটিম মোছাঃ মনিকা সিকদার’কে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভিকটিমকে টাংগাইল জেলার সখিপুর থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com